Home Sports ময়নাগুড়ি বাবলা যোগা ট্রেনিং সেন্টারের পরিচালনায় যোগা প্রতিযোগিতা

ময়নাগুড়ি বাবলা যোগা ট্রেনিং সেন্টারের পরিচালনায় যোগা প্রতিযোগিতা

175
0

জলপাইগুড়ি: জলপাইগুড়ি ডিস্ট্রিক্ট-এর ছয়টি যোগা ট্রেনিং সেন্টারের পক্ষ থেকে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। যার সময় রয়েছে এক ঘন্টা। আজ তাঁদের ফাইনাল যোগা আসন। জলপাইগুড়ি পাক্রিং যোগা সেন্টারে, ধুপগুড়ি ডুয়ার্স একাডেমি, ময়নাগুড়ি বাবলা যোগা ট্রেনিং সেন্টার, জলপাইগুড়ি প্রিয়াঙ্কা সরকার জুম্বা একাডেমি, ন্যাচারাল ফিনিংস রুবিয়া যোগা একাডেমি, এই ছয়টি সেন্টার মিলে ফাইনালে প্রথম স্থান অধিকার করেছে। শুনেস্কা দেবনাথ, শ্রেয়া ভট্টাচার্য, প্রিয়া চক্রবর্তী ,আরাধ্যা রায়, আরাধ্যা কুন্ডু, নবনীতা মিত্র সরকার, তাদের সবাইকে সেন্টারের পক্ষ থেকে সার্টিফিকেট, ট্রফি, শীতবস্ত্র তাদের হাতে তুলে দেন।

বাবলা ট্রেনিং সেন্টারে পক্ষ থেকে বলেন, আমরা এরকম প্রতিযোগিতা করে আসি। আজ ছয়টি সেন্টার একসঙ্গে মিলে প্রতিযোগিতা করে আমরা অনেকটাই খুশি। আশা রাখি আগামী দিনেও এর থেকে বড় প্রতিযোগিতার আয়োজন করব। যোগা করে শরীর ঠিক থাকে মানুষ সুস্থ থাকে।

ময়নাগুড়ি বাবলা যোগা ট্রেনিং সেন্টারের ছাত্রী শুনেস্কা দেবনাথ বলেন, আমি ২০১৮ সাল থেকে শিখছি, চার বছরে অনেক কিছু শিখেছি। অনেক জায়গায় খেলতে গিয়েছি। আজ পুরস্কার পেয়ে অনেকটাই খুশি আমি।

Previous articleউত্তরের গর্ব উত্তরবঙ্গের বইমেলার আজ শেষ দিন
Next articleজার্সিতে আবাসনে বিস্ফোরণে মৃত ৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here