প্রেমিকার অন্যত্র বিয়ে, আত্মঘাতী প্রেমিক

    113
    0

    ভিলওয়ারা: ছোটবেলা থেকেই স্কুলে বন্ধুত্ব গড়ে ওঠে দুজনের মধ্যে। তারপরেই শুরু হয় প্রেম। কিন্তু শেষ পর্যন্ত সেই প্রেম পূর্ণতা পেল না। প্রেমিকা বিয়ে করে নিল অন্যজনকে। আর সেই কষ্ট সহ্য করতে না পেরে প্রকাশ্যে নিজের মাথায় গুলি করে প্রাণ দিল যুবক। আত্মঘাতী যুবকের বয়স ১৭। মৃত যুবকের নাম যশ ব্যাস। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভিলওয়ারা জেলায়।

    গত বৃহস্পতিবার রাতে ভিলওয়ারা মহত্মা গান্ধী হাসপাতালে এই ঘটনা ঘটিয়েছে ওই কিশোর। পুরো ঘটনাটি সিসিটিভি-তে নজরবন্দি হয়েছে। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তাঁর মৃত্যু হয়।

    পুলিসের এক আধিকারিক জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে রাজস্থানের ভিলওয়ারার মহাত্মা গান্ধী হাসপাতাল চত্বরে ওই কিশোর আত্মহত্যা করে। হাসপাতালের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, সে বেশ কিছুক্ষণ ওইখানে চুপচাপ দাঁড়িয়েছিল। এরপর হঠাৎই পকেট থেকে একটি বন্দুক বের করে। তারপর নিজের মাথায় ঠেকিয়ে ট্রিগারে চাপ দেয়। কয়েকজন পথচারী যশকে গুলি চালাতে দেখেন। তারপর স্থানীয় বাসিন্দারাই তাকে হাসপাতালে নিয়ে যান।

    তবে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাঁকে উদয়পুর হাসপাতালে রেফার করেন। এরপর শুক্রবার উদয়পুরের হাসপাতালেই তার মৃত্যু হয়। মৃতের পরিজনেরা জানিয়েছেন, আত্মহত্যার আগে যশ সোশ্যাল মিডিয়াতেও প্রেমিকার অন্যত্র বিয়ের কথা নিয়ে দুঃখ প্রকাশ করেছিল। আর তারপরই এই ঘটনা। ইতিমধ্যেই ময়নাতদন্তের পর ওই তরুণের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ । শুরু হয়েছে তদন্ত।

    Previous articleকলকাতা থেকে গ্রেপ্তার হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান
    Next articleবিশ্ব ইতিহাসে ১২ ডিসেম্বর

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here